বিসিএস ফেল করে চঞ্চল এখন ব্যাংকার

এক সময় পড়ালেখা নিয়ে প্রচুর ব্যস্ততা ছিলো তার। বিসিএস পরীক্ষা দিয়ে বিসিএস ক্যাডার হওয়ার স্বপ্ন দেখেছিলেন। রাস্তায়, ছাদে, গাছে, পথে-প্রান্তরে পড়তে দেখা যেত তাকে। গত বছর ঈদের একটি নাটকে এমনিই চরিত্রে অভিনয় করেছিলেন চঞ্চল চৌধুরী। নাটকটির নাম ছিলো ‘বিসিএস বক্কর’।

মিজানুর রহমান বেলাল রচিত নাটকটি পরিচালনা করেছিলেন সকাল আহমেদ। এখানে নাম ভূমিকায় অভিনয় করেন চঞ্চল চৌধুরী। বিপরীতে ছিলেন জাকিয়া বারী মম।

সেই নাটকটিতে দেখা গেছিলো শেষ পর্যন্ত বিসিএস পাশ করতে পারেননি বক্কর। শেষে কী হয়েছে তার? সেই গল্প নিয়ে এবার নির্মিত হয়েছে নতুন নাটক ‘বক্কর এখন ব্যাংকার’। এই নাটকেও জুটি হয়েছেন চঞ্চল চৌধুরী ও জাকিয়া বারী মম।

আগের মতই মিজানুর রহমান বেলালের রচনায় নাটকটি নির্মাণ করেছেন সকাল আহমেদ। এখানে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। গত ৩১ জানুয়ারি রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা সকাল আহমেদ বলেন, ‘গত ঈদে তারা দুজন আমার নির্দেশনায় অভিনয় করেছিলেন। আবারো তারা দুজন অভিনয় করলেন। বক্কর চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। একজন সহজ সরল মানুষ। যিনি সবসময়ই সততার কাছে ঠিক থাকেন। তাকে ঘিরেই মূলত নাটকের গল্প আবর্তিত হয়। আমি ভীষণ আশাবাদি এই নাটকটি নিয়ে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *